ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় অপরাধীদের আইনের আওতায় আনা হবে’

‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় অপরাধীদের আইনের আওতায় আনা হবে’

আইনশৃঙ্খলা বাহিনী, সুশীল সমাজ, ছাত্র-জনতা ও গণমাধ্যমকর্মী সহ সকলের সম্মিলিত প্রচেষ্টা এবং ঐক্যবদ্ধ ভাবে কক্সবাজার জেলার সকল অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্ণেল এইচ এম সাজ্জাদ হোসেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উখিয়া প্রেসক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

উখিয়া প্রেসক্লাবের আহবায়ক সাঈদ মুহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে ও সদস্য সচিব ফারুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় র‍্যাব-১৫ অধিনায়ক সাজ্জাদ বলেন,"রোহিঙ্গা ক্যাম্প সহ আমাদের আওতাধীন এলাকায় অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাবের আভিযানিক দল সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। বড় বড় ঘটনার রহস্য উদঘাটন সহ অপরাধ নিয়ন্ত্রণে অতীতের মতো আগামীতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা সবসময় প্রত্যাশা করি।

র‍্যাব-১৫ সবসময় গণমাধ্যমকর্মীদের সাথে পারস্পরিক সম্পর্ক বজায় রেখে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। আর যারা অবৈধভাবে কালো টাকার মালিক বনে গেছেন তাদের কালো টাকা সাদা করার তৎপরতার বিষয়ে র‍্যাব নজরদারি করছে। তবে দুদক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ চাইলে তাদের অবৈধ সম্পদের বিষয়ে অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারে, একাজে আমরা তাদের প্রয়োজনীয় সহযোগিতা করবো । আমরা সবসময় অপরাধীদের আইনের আওতায় আনতে চায়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন র‍্যাব-১৫ হোয়াইক্যং সিপিসি-২ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জামিল, উখিয়া প্রেসক্লাবের সকল সিনিয়র সাংবাদিকসহ উপজেলার কর্মরত প্রিন্ট,ইলেক্ট্রনিক ও অনলাইন মাল্টিমিডিয়ার অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত থেকে সমসাময়িক গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন।

উখিয়া,র‍্যাব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত