ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফ উপজেলার সাবেক চেয়ারম্যান জাফরের পুত্র গ্রেফতার

টেকনাফ উপজেলার সাবেক চেয়ারম্যান জাফরের পুত্র গ্রেফতার

সরকার পতনের একদফা দাবিতে গত ৫ আগস্ট টেকনাফে আন্দোলনরত ছাত্র-জনতার উপর সশস্ত্র হামলার ঘটনায় পলাতক আসামি আওয়ামী লীগ নেতা জাফর আহমদের পুত্র সালাহ উদ্দিনকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন জানান, সোমবার দুপুরে কক্সবাজার শহরের গুনগাছতলা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী টেকনাফ সদর ইউনিয়ন ২নং ওয়ার্ড এর উত্তর লেঙ্গুরবিলের জাফর আহমদের পুত্র। জাফর আহমেদ সাবেক উপজেলা চেয়ারম্যান ও তালিকাভূক্ত একজন ইয়াবাকারবারী এবং আওয়ামী লীগ নেতা। তিনি আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি'র অবৈধ মাদক ব্যবসার অন্যতম ক্যাশিয়ার ও সহযোগী।

র‍্যাব-১৫ জানায়, ৫ই আগস্ট টেকনাফে আন্দোলনরত ছাত্র জনতার উপর সশস্ত্র হামলার ঘটনার পর থেকে আসামী সালাহ উদ্দিন এলাকা ছেড়ে পালিয়ে যায়। টেকনাফ থানার মামলা নং ১৮/৪৩০, ১৯/৪৩১, ২০/৪৩২ তাং ১৮/০৮/২০২৪,

এরই ধারাবাহিকতায়,পরোয়ানাভুক্ত পলাতক আসামী সালাহ উদ্দিন’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫ গোয়েন্দা তৎপরতা চলমান থাকে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে ২৯ সেপ্টেম্বর দুপুর দেড়টায় র‌্যাব-১৫’র একটি আভিযানিক দল কক্সবাজার শহরের গুনগাছতলা এলাকা থেকে মামলায় গ্রেফতারী পরোয়নাভুক্ত আসামী সালাহ উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সে গত ৫ই আগস্ট কক্সবাজারের টেকনাফে সরকার পতনের একদফা দাবিতে আন্দোলনরত ছাত্র জনতার উপর সশস্ত্র হামলা চালানোর কথা স্বীকার করে।

র‍্যাব-১৫ আরো জানায়, গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ,র‍্যাব,পুলিশ সুপার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত