সাবেক এমপি একরামের গ্রেফতারে নোায়াখালীতে মিষ্টি বিতরণ

ফাঁসির দাবি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৪, ১৭:৫৫ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোায়াখালী-৪ (সদর-সুর্বনচর) আসনের সাবেক এমপি একরামুল করিম চৌধুরীকে গ্রেফতার করেছে র‍্যাব। তাকে গ্রেফতারে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে। এসময় একরামের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

বুধবার বিকালে  উপজেলায় প্রধান সড়কে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

নেতৃবৃন্দ জানান, নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাবেক সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গডফাদার একরামুল করিম চৌধুরী কতৃক বিএনপির নেতাকর্মীদের নানা নির্যাতন- ও গত ১৫ বছরে জেলাব্যাপি সীমাহীন দুর্নীতি নৈরাজ্যের হোতা অবৈধ এমপি একরাম চৌধুরীর ফাঁসি  ও ন্যায় বিচারের দাবীতে  সুবর্ণচর উপজেলায় বিএনপি  মিছিল ও তার গ্রেফতার জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

এ সময়  উপস্থিত ছিলেন  উপজেলা বিএনপি  সদস্য জামাল উদ্দিন গাজী,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক, উপজেলা বিএনপি সদস্য বেলাল হোসেন সুমন,উপজেল যুবদলের সদস্য সচিব নুরুল হুদা, চরবাটা ইউনিয়ন বিএনপি সভাপতি অলি উল্লাহ সওদাগর ও সাধারণ সম্পাদক মহিম উদ্দীন মহিম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রিয়াজ উদ্দীন শাকিল, উপজেলা শ্রমিকদল আহবায়ক মুনজুরুল আজিম মন্জু, উপজেলা ছাত্রদল সাবেক আহবায়ক আলী আহসান তারেক ও সদস্য সচিব মামুন হোসেন রোহান,সৈকত সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক নুরুল আলম শামীম ও সদস্য সচিব তানভির আহম্মেদ পলক সহ সুবর্নচর উপজেলা,  বিভিন্ন ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।