ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মিরসরাইয়ে ঝরনার কূপে ডুবে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

মিরসরাইয়ে ঝরনার কূপে ডুবে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

চট্টগ্রামের মিরসরাইয়ের রূপসী ঝরনার ক‚পে পড়ে মুসফিকুর রহমান আদনান (২১) ও মাহবুব রহমান মুত্তাকিম (২১) নামের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড়দারোগাহাট এলাকার রূপসী ঝরনার কূপে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মুসফিকুর রহমান আদনান ঢাকা ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও মাদারীপুর জেলার চাষাড়া এলাকার আতিকুর রহমানের ছেলে মাহবুব রহমান মুত্তাকিম নারায়নগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও লক্ষীপুর জেলার মৃত মোহাম্মদ মুরাদের ছেলে।

ঝরনায় ঘুরতে আসা নিহত মুসফিকুর রহমান আদনানের খালাতো ভাই আফিফুর রহমান বলেন, আমার ভাই ও এলাকার এক ছোট ভাইসহ ১৪ জন রূপসী ঝরনার ঘুরতে আসি। ঝরনার ক‚পে গিয়ে ঝরনার ছবি তোলার সময় মুত্তাকিম (২১) ঝরনায় ক‚পে পড়ে গেলে আমার খালত ভাই আদনান তাকে উদ্ধার করতে গেলে সেও ক‚পে পড়ে যায়। পরে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর তাদের মরদেহ উদ্ধার করেন।

মিরসরাই ফারার সার্ভিস সিভিল ডিফেন্স এন্ড স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, বড়দারোগাহাট এলাকায় রুপসী ঝরনায় পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যায়। পরবর্তীতে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা এসে ঝরনার ক‚প থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, শুক্রবার সকালে উপজেলার বড়দারোগারহাট এলাকায় রুপসী ঝরনার কূপে পা পিছলে পড়ে দুই বন্ধু নিহত হয়েছে। ঝরণার কূপ থেকে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চট্টগ্রাম,মিরসরাই,শিক্ষার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত