ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কালকিনিতে ইনডোর শিশু পার্কের উদ্বোধন

কালকিনিতে ইনডোর শিশু পার্কের উদ্বোধন

মাদারীপুরের কালকিনিতে এই প্রথম শিশুদের বিনোদনের জন্য ইনডোর শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকালে উপজেলার ব্রাক অফিস সংলগ্ন দুবাই প্লাজায় অবস্থিত এই পার্কের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা ও পৌর প্রশাসক (অতিরিক্ত দায়িত্ব) উত্তম কুমার দাশ।

ইনডোর শিশু পার্কটির প্রতিষ্ঠাতা কালকিনি সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক অপূর্ব বল বলেন, ইতিপূর্বে কালকিনিতে শিশুদের বিনোদনের জন্য কোন পার্ক ছিল না। তাই আমি এই পার্ক তৈরির সিদ্ধান্ত নেই। মেধা বিকাশের জন্য শিশুদের লেখাপড়ার পড়ার পাশাপাশি বিনোদনের প্রয়োজন আছে।

তিনি আরোও বলেন, এই পার্কে শিশুরা মনের আনন্দে খেলাধুলা করতে পারবে। পাশাপাশি পার্কে শিশুদের নিয়ে আসা অভিভাবক সহ সকলের জন্য পার্কের পাশেই রেস্টুরেন্টেরও ব্যবস্থা করেছি।এই পার্কটি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

স্থানীয় এলাকাবাসীরা বলেন, আমাদের কালকিনিতে ছোটদের জন্য এতোদিন বিনোদনের জন্য কোন জায়গা ছিল না।তাই বহুদিন আমরা কালকিনিবাসী এমন একটা বিনোদনের জায়গার অপেক্ষায় ছিলাম। আজ এই পার্ক তৈরির ফলে আমাদের বহুদিনের অপেক্ষার অবসান হলো। এখন অন্তত শিশুদের বিনোদন দেয়ার মতো একটা ব্যবস্থা হলো।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালকিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুজ্জামান, কালকিনি সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমীর প্রধান শিক্ষক বি এম হেমায়েত হোসেন, সাংবাদিক, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাদারীপুর,ইনডোর শিশু পার্ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত