ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে নারী শ্রমিককে দলবদ্ধধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

সিরাজগঞ্জে নারী শ্রমিককে দলবদ্ধধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

সিরাজগঞ্জে মুরগির খামারের নারী শ্রমিক (৩৯) গণধর্ষণের ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। এ মামলায় অভিযুক্ত আসামি লিখন তালুকদারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

লিখন তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার ডুমুর ইছা গ্রামের মৃত পিনু তালকদারের ছেলে। সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত নারী দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর এলাকার একটি মুরগির খামারে শ্রমিক হিসেবে কাজ করতো। গত মঙ্গলবার (১ অক্টোবর) খামারের মালিক নজরুল একই এলাকার ডুমুর ইছা গ্রামের তার শ্বশুর শাহ আলমের বাড়িতে ডিম পৌছাতে বলে ওই নারী শ্রমিককে। ওইদিন সন্ধ্যার দিকে ৩ কেজ ডিম নিয়ে সিরাজগঞ্জ নিউ মার্কেট এলাকা থেকে ভ্যানযোগে উল্লেখিত গ্রামে যাচ্ছিল। এ সময় ডুমুর ইছা হাটখোলা পাওয়ার আগে ৪ জন জোরপূর্বক ওই ভ্যানে ওঠে এবং কিছুদুর যাওয়ার পর ভ্যান থামিয়ে একই গ্রামের আবুল খাঁর ইউক্যালিপটাস বাগানে নিয়ে যায়। এ সময় আরো ৩ জন ঘটনাস্থলে এসে আমাকে জোরপূর্বক গণধর্ষণ করা হয়। একপর্যায়ে গুরুতর আহত অবস্থায় গভীর রাতে হাতের মোবাইল ফোন ও কানের দুল রেখে সিএনজিযোগে বাজার স্টেশনে নামিয়ে দেয়। সেখান থেকে ওই নারী রিক্সাযোগে খামারে গিয়ে মালিকের কাছে এ ঘটনা জানানো হয়।

পরদিন সকালে ওই খামার মালিক তাকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ডুমুর ইছা গ্রামের মাতব্বররা বিচারের আয়োজন করে এবং এ বিচার দিতে তারা ব্যর্থ হয়। অবশেষে শুক্রবার রাতে ধর্ষিতা বাদী হয়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে। শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে এ মামলায় অভিযুক্ত আসামি লিখনকে গ্রেপ্তার করা হয় এবং অনান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,শ্রমিক,দলবদ্ধধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত