ফেনীতে ছিনতাইকারীর চুরিকাঘাতে ডুবাই ফেরত যুবক আহত

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী থেকে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়ে হয়েছেন সাইদুল ইসলাম মুন্না (২২) নামের এক তরুণ। শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হওয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আইসিসিইউতে রাখা হয়।

রবিবার সকালে মুন্না দুবাইয়ের উদ্দেশে ঢাকা হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে পৌঁছার কথা ছিল। মুন্না ফেনীর ফুলগাজী উপজেলার মনিপুর গ্রামের আব্দুল গনির একমাত্র ছেলে। 

আহত মুন্নার ভগ্নিপতি মো. সোহেল জানান, মাস খানেক আগে মুন্না ডাক্তার দেখানোর জন্য দুবাই থেকে দেশে ফেরেন। ছুটি শেষে পরিবার থেকে বিদায় নিয়ে শনিবার রাতে তার দুই বন্দুসহ প্রাইভেটকারে করে ঢাকা বিমানবন্দর যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা পার হয়ে রাস্তার পাশে প্রস্রাব করতে গাড়ি থেকে নামের মুন্নার বন্দু। তাৎক্ষণিক ছিনতাইকারীদের একটি দল হঠাৎ দৌড়ে এসে গাড়িতে বসা অবস্থায় মুন্নাকে কোপাতে থাকে। এক পর্যায়ে মুন্নাকে সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান,দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মুন্না নামের এক দুবাই প্রবাসী গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে নিবিড় পরিচর্যা (আইসিইউ) তে ভর্তি দেয়া হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।