চুয়াডাঙ্গায় ৭২৪ লিটার রেকটিফাই স্পিরিটসহ আটক ৩

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৪, ১২:১১ | অনলাইন সংস্করণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৭২৪ লিটার রেকটিফাই স্পিরিটসহ আমিনুল ইসলাম (৪৫), মিতুল মিয়া (৪০) ও শফিকুল ইসলাম (২০) নামে তিন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোর সাড়ে ৩টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার আনোয়ার পুর হঠাৎ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আমিনুল ইসলাম দর্শনা থানার আনোয়াপুর এলাকার মৃত সোনা মিয়ার ছেলে, মিতুল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে ও শফিকুল ইসলাম মৃত নূর মিয়ার ছেলে।

আমিরুল ইসলাম জেলা শ্রমিক দলের সদস্য এবং মিতুল জেলা যুবদলের সদস্য।

অভিযান সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে গােপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার ও ৫৫ পতাদিক ডিভিশনের সার্জেন্ট মাসুদের নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা জেলার দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎপাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত তিন মাদককারবারীর ভাড়া বাসা থেকে ৭২৪ লিটার রেকটিফাই স্পিরিট  উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার জানান, গ্রেফতারকৃত তিন মাদককারবারীর বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হােসেন খান বাদী হয়ে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।