ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে আটক ৪

ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে আটক ৪

ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে চার বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার সময় তাদের আটক করা হয়। এসময় জব্দ করা হয়েছে দুটি মোবাইল ফোন।

আটককৃতরা হলেন- বরিশালের কতোয়ালী থানার চরগোপালপুর গ্রামরে হানেফ মুন্সির ছেলে মো.সাইফুল মুন্সি (৩৫) ও তার স্ত্রী আঁখি আক্তার (২৭), নেত্রকোনা জেলার সদর থানার সর্বদিঘীয়া গ্রামের আবুল মিয়ার মেয়ে লাকী আক্তার (২৫) ও চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার জীবননগর গ্রামের মো.বকুলের মেয়ে পাপিয়া খাতুন (২৪)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, কাকডাঙ্গা বিওপির কেড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে মানব পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির সুবেদার নাসির উদ্দিন ও এসআইপি সদস্য নায়েক কাজী হুরমুজ আলীর নেতৃত্বে বিজিবির একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় পাচারকারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আটককৃতদের কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং মানবপাচারী চক্রের ৫ জনকে পলাতক আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান বিজিবির এই অধিনায়ক।

ভারত,পাচার,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত