ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভোলায় পানিতে ডুবে চার শিশুর মৃত্যু!

ভোলায় পানিতে ডুবে চার শিশুর মৃত্যু!

ভোলায় পানিতে ডুবে জাইফা (৩), সাইফুল ইসলাম (২), আরিয়ান (৪) ও জুনায়েদ ( ৫) নামের চার শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে ভোলা সদর ও দুপুরে চরফ্যাশনে পৃথক ঘটনায় এ চার শিশুর মৃত্যু হয়। এর মধ্যে জাইফা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফরাজী বাড়ির মো. শেখ ফরিদের মেয়ে। অপরজন সাইফুল ইসলাম ধনিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবীপুর গ্রামের মো. নূরন্নবীর ছেলে।

জাইপার স্বজনরা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে জাইফার মা মাহামুদা বেগম বসতঘরের কাজ করছিলেন। আর ওই সময় ঘরে কেউ না থাকায় সকলের অগোচরে পুকুরে পড়ে যায় জাইফা। পরে খোঁজাখুঁজি করে পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে।

এছাড়া সকালে ১০টার দিকে সাইফুলও পরিবারের সদস্যদের অগোচরে বসতঘরের পাশে পুকুরে পরে যায়। পরে তাকে পুকুর থেকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে দুপুর সাড়ে ১২ টার দিকে চরফ্যাশনের ওমরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলীগাও গ্রামে এক সাথে খেলতে গিয়ে পুকুরে পরে আরিয়ান (৪) ও জুনায়েদ নামে আরো দুই শিশুর মৃত্যু হয়েছে। আরিয়ান একই এলাকার সুমনের ছেলে ও জুনায়েদ ইউসুফ এর ছেলে।

পরিবার সূত্রে জনা গেছে, দুপুরের দিকে সকলের অগোচরে আরিয়ান ও জুনায়েদ এক সাথে খেলতে গিয়ে পুকুরে পড়ে যায়। অনেক খোঁজা খোজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে চরফ্যাশন সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্য ঘোষণা করেন।

ভোলা মডেল থানা ও চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ওই সকল এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত