আশুলিয়ায় ফ্ল্যাট বাসায় যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১০:১৬ | অনলাইন সংস্করণ

  আশুলিয়া প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় একটি ফ্ল্যাট বাসায় রাসেল (৩০) নামের যুবক কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ছুরির আঘাতে আহত হয়েছেন নিহতের খালু শহিদুল। ঘটনার পর অভিযুক্ত মতিন পালিয়ে যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। 

শনিবার (১২ অক্টোবর) সকালে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার টুকু ভুইয়ার মালিকানাধীন ৫ তলা ভবনের ৩য় তলার একটি ফ্ল্যাট এ ঘটনা ঘটে। 

নিহত রাসেল সিরাজঞ্জের বেলকুচি থানার গারামাসি এলাকার বাবুল সরকারের ছেলে। সে আশুলিয়ায় তার খালুর বাসায় এসেছিল। 

অভিযুক্ত মতিনের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

নিহতের পরিবার ও পুলিশ জানায়, রাসেলের ছোট ভাই মাসুদ রানাকে সরকারি চাকরি দেওয়ার জন্য অভিযুক্ত মতিনকে নয় লাখ টাকা দেয়া হয়। কিন্তু মতিন চাকুরীর ব্যবস্থা না করে পলাতক ছিল। সম্প্রতি উত্তরা থেকে মতিনকে খুজে পায় রাসেল। পরে তাকে রাসেলের খালু শহিদুলের আশুলিয়ার বাসায় নিয়ে আসে। সেখানে তিন দিন একটা রুমে রাসেল ও মতিন একসাথে অবস্থান করতে থাকে এবং মতিনের লোকজন টাকা নিয়ে আসবে বলে অপেক্ষা করতে থাকে। কিন্তু আজ (শনিবার) সকালে রাসেলকে ঘুমন্ত অবস্থায় চাকু দিয়ে মাথায় আঘাত করে। এসময় সে ঘটনাস্থলেই মারা যায়। পরে সকাল ছয়টার দিকে শহিদুল রুমে ঢুকতে গেলে মতিন ছ্রি দিয়ে তাকেও আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরব খবর পেয়ে পুলিশ ওই ফ্ল্যাট থেকে রাসেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়ণাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত মতিনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।