নাটোরে দুর্ঘটনা কবলে পড়া প্রাইভেট কারে মিলল ৬০ কেজি গাঁজা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১০:২০ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরে দুর্ঘটনা কবলে পড়া একটি প্রাইভেটকারের ডালার ভিতর থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এসময় পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ একজনকে গ্রেফতার করা হয়।

শনিবার(১২ অক্টোবর) দুপুর ১২টায় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন।

গ্রেফতারকৃত আসামি মো. আবু বক্কর (২২) চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল মুন্সিখিল (মৌলভীবাড়ী) এলাকার মো. মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ সুপার বলেন, শুক্রবার রাত ৭টার দিকে শহরের তেবাড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে দূর্ঘটনা কবলে পড়ে একটি সাদা রংয়ের প্রাইভেট কার। এতে দুমড়ে মুচড়ে রাস্তার উপর পড়ে যায়। এসময় কারে থাকা আবু বক্কর নামে একজনকে আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলে পড়া প্রাইভেট কারটি তল্লাশী চালায়। এসময় গাড়ির ভিতর থেকে ৬০কেজি শুকনা গাঁজা উদ্ধার করা হয়। এসব মাদক বিশেষ কায়দায় প্রাইভেট কারের পিছনের ডালার ভিতরে ৩০টি পোটলা স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় রাখা ছিল। প্রত্যকটি পোটলা ২ কেজি করে ওজনের গাঁজা ছিল। ঘটনার সময় অজ্ঞাত দুইজন পালিয়ে যায়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।