‘আদর্শ সমাজ গঠনে ইসলামী আন্দোলনের কর্মীদের দায়িত্ব পালন করতে হবে’

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১৭:০৬ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী টিম পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন বলেছেন, হাজারো ছাত্র-জনতার রক্তের বিনিময়ে ৫ ই আগষ্টের পর এ জমিন দেশের শান্তিকামী মানুষের জন্য উন্মুক্ত হয়েছে,  এ জন্য মহান আল্লাহর দরবারে তাঁর নেয়ামতের শুকরিয়া আদায় করছি।

তিনি রংপুর নগরীর মডেল কলেজ মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর জেলা শাখা আয়োজিত বার্ষিক রুকন সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন।

জামায়াতে ইসলামীর রংপুর জেলা সেক্রেটারী  মাওলানা মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত রুকন সম্মেলনে দলের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও দিনাজপুর দক্ষিন জেলা আমীর আনোয়ারুল ইসলাম, লালমনিরহাট জেলার সাবেক আমীর এডভোকেট আব্দুল বাতেন, জেলা ওলামা বিভাগের সেক্রেটারী মাওলানা নুরুল আমীন, জেলা সহকারী সেক্রেটারী  অধ্যাপক রায়হান সিরাজী  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

মাওলানা মমতাজ বলেন, ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করার জন্য দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে, সকল সড়যন্ত্র নস্যাৎ করে দেশপ্রেমিক শক্তিগুলোকে এগিয়ে যেতে হবে। এজন্য সাধারন মানুষের আস্থা অর্জন করে প্রত্যেককে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।