ঢাকা ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজদিখানে ডিবি পুলিশ পিটিয়ে আসামী ছিনতাই, ১৭ জনের বিরুদ্ধে মামলা

সিরাজদিখানে ডিবি পুলিশ পিটিয়ে আসামী ছিনতাই, ১৭ জনের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ডিবি পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের ঘটনায় ১৭ জনকে আসামী করে মামলা করা হয়েছে। মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) শাখার এসআই মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে বালু্চর বাজার বনিক সমিতির সভাপতি আমির হোসেন কসাইকে প্রধান আসামীসহ ১৭ জনকে এজাহার নামীয় ও আরো ৪০/৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। যার নং-১৩।

মামলার অন্যান্য আসামীরা হলেন- বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুরচর গ্রামের মৃত আঃ মালেকের ছেলে মাসুম,ইসলাম মুন্সীর ছেলে রুবেল, মৃত ধলু কসাইয়ের ছেলে আলতাফ হোসেন ওরফে আলতু, আলতাফ হোসেন আলতুর ছেলে মেহেদী হাসান,মৃত আঃ মালেকের ছেলে মনির, মোয়াজ্জেমের ছেলে সৈয়দ মুরশিদ, ইসলাম মুন্সীর ছেলে ফারুক মুন্সী, মৃত আরশদের ছেলে ফারুক, নুরু বাউলের দুই ছেলে মিঠুন বাউল ও লিটন বাউল, মৃত রাজ্জাক বাউলের ছেলে নুরু বাউল, মৃত সাইজুদ্দিনের ছেলে মোয়াজ্জেম, খাসমহল বালুরচর গ্রামের মৃত তমিজ উদ্দিনের দুই ছেলে শুকুর আলী মাদবর ও বিল্লাল মাদবর,মৃত আব্দুল গনির ছেলে মোস্তফা ও মৃত আলী হোসেনের ছেলে হেলাল উদ্দিন ওরফে জাসেম।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার বিকালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন কালে দায়েরকৃত মুন্সীগঞ্জ সদর থানার মামলা নং-৩১ মামলার তদন্তে প্রাপ্ত আসামী বালুচর বাজার বণিক সমিতির সভাপতি আমির হোসেন কসাইকে গ্রেপ্তারে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। বিকাল অনুমান সাড়ে ৫ টার দিকে বালুরচর বাজারস্থ হাজী ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ার নামক দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে আসামী আমির হোসেন ওরফে আমির হোসেন কসাইকে আটক করে ডিবি পুলিশ। এসময় আসামী আমির হোসেন কসাইকে তাঁর লোকজন পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এতে জেলা গোয়েন্দা (ডিবি) শাখার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল কাদের ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হয়ে চিকিৎসা গ্রহণ করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশের সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই আসামী আমির হোসেন কসাইকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তার লোকজন। এ সময় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

এদিকে আসামী আমির হোসেন কসাইকে ছিনিয়ে নেওয়ার সময় পুলিশ সদস্যদের আহত হওয়ার বিষয়টি প্রথমে এরিয়ে যান মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ওসি ইশতিয়াক আশফাক রাসেল। তবে দায়েরকৃত মামলায় পুলিশ সদস্যদের হত্যার উদ্দেশ্যে আঘাত ও পিটিয়ে আহত করার ধারার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন শাখাটির এসআই মো. রফিকুল ইসলাম।

এ ব্যপারে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ওসি ইশতিয়াক আশফাক রাসেল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, সিরাজদিখান থানায় মামলা করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে এবং মামলার আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

সিরাজদিখান,ছিনতাই,মামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত