স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৪, ১৪:২৯ | অনলাইন সংস্করণ

  আশুলিয়া প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৪)কে ধর্ষণের অভিযোগে আরাফাত রহমান আকাশ (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এস আই মজিবুর রহমান। এরআগে, সোমবার বিকেল ৫টার দিকে আশুলিয়ার খেজুরটেক এলাকার ভাড়াবাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরাফাত ঝিনাইদহের শৈলকূপা থানাধীন বড় মৌকুড়ি এলাকার আমিরুল ইসলামের ছেলে। সে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের খেজুরটেক এলাকার মো. আসলামের বাড়ির ভাড়াটিয়া এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলপিই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর  মা একজন পোশাক শ্রমিক এবং বাবা রাজমিস্ত্রী। গত ৯ জুলাই মেয়েকে তাদের ভাড়া বাসায় তাকে (স্কুল ছাত্রী) ও তার ছট বোনকে রেখে তারা উভয়ে কাজে চলে যান। সেই সুযোগে পূর্বে থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসা আরাফাত ভুক্তভোগীর বাসায় যান এবং তার (স্কুল ছাত্রী) সাথে কথাবার্তা বলতে থাকেন। একপর্যায়ে ভুক্তভোগীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষনণ আরাফাত। পরে রাতে  ভুক্তভোগী তার মাকে বিষয়টি জানান। মেয়ের কথা শুনে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার এসআই মজিবুর রহমান বলেন, ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলায় অভিযুক্ত আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।