ঢাকা ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দলে অনুপ্রবেশকারীদের লাঠি হাতে প্রতিহত করতে হবে: জিন্নাহ কবির

দলে অনুপ্রবেশকারীদের লাঠি হাতে প্রতিহত করতে হবে: জিন্নাহ কবির

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির বলেছেন, দলে অনুপ্রবেশকারীদের লাঠি হাতে প্রতিহত করতে হবে। ইতিমধ্যে দলে অনুপ্রবেশকারী প্রবেশ করেছে। এরা দলের ত্যাগী নেতাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে যাচ্ছে। তাই অনুপ্রবেশকারীরা যে নেতার সাথেই থাকুক না কেন তাদের প্রতিহত করে দুর্দিনের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের বাসভবনে এক কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেম দিপু, জেলা কৃষকদলের সহ সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ঘিওর উপজেলা বিএনপির সভাপতি মীর মানিকুজ্জামান, শিবালয় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, দৌলতপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুন্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদ, মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাকিব খান অয়ন, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক রাজা মিয়া, মহিদুর রহমান মহিদসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জিন্নাহ কবির বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে দুর্গাপূজা উদযাপন হয়েছে। এতে কেন্দ্রীয় বিএনপি যেমন প্রসংশা পেয়েছে। তেমনি মানিকগঞ্জ জেলা বিএনপিও প্রসংশা কুরিয়েছেন। আমরা চাই জনগণের দোরগোরায় পৌছাতে। বিএনপি হচ্ছে জনগণের দল। তাই জনগণের পাশে থেকে দলকে সুসংগঠিত করতে হবে। যাতে করে এদেশের মানুষ বিএনপিকে অর্থাৎ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভালোবেসে ধানের শীষে ভোট দেন।

তিনি আরও বলেন, ১৭ বছর দলের দূর সময়ে যারা নিস্ক্রিয় ছিলেন। হঠাৎ গত ৫ আগস্টের পর তারা বেপরোয়া হয়ে উঠেছে। দলের ত্যাগী নেতাদের নামে মিথ্যা অপপ্রচার করছে। আমরা যারা দলের সক্রিয় ত্যাগী কর্মী তাদের কাজ দলকে সুসংগঠিত করা। অনুপ্রবেশকারীদের প্রতিহত করা। এসময় তিনি দলের সকল নেতাকর্মীদের সজাগ থেকে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান।

বিএনপি,মানিকগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত