সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। 

নিহতারা হলেন- রংপুরের ঘোড়াঘাট গ্রামের মুক্তার হোসেনের ছেলে আশরাফুল (২৩), মোহাম্মদ আলীর ছেলে রনি (২২) ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দূর্গাপুর গ্রামের সাত্তার সরকারের ছেলে নজরুল ইসলাম (৩৫)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা ওসি আনোয়ারুল ইসলাম আলোকিত বাংলাদেশকে বলেন, বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সীমান্তবাজার এলাকায় একটি মালবাহী ট্রাকের টায়ার পাংচার হয় এবং চালক ট্রাক থামিয়ে ট্রায়ার পরিবর্তন করছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী একটি পিকআপ পিছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক আশরাফুল ইসলাম ও হেলপার মোহাম্মদ আলী নিহত হয়।

এদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি জাকির হোসেন মন্ডল বলেন, সকালে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস উল্লাপাড়া উপজেলার বাকসাবাড়ি বাসস্ট্যান্ডে পৌঁছায়। এ সময় বাসটি একটি ইজিবাইককে ধাক্কা দেয় এবং ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হয় এবং ইজিবাইকের ৩ যাত্রী গুরুতর আহত হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।