ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীমঙ্গলে আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

শ্রীমঙ্গলে আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য দুই সক্রিয় সদস্য মো. মহরম আলী (৩৭) এবং রশিদ মিয়াকে (২৭) গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. মহরম আলী শ্রীমঙ্গল উপজেলার দূর্গানগরের মৃত আব্দুল মতিন এবং রশিদ মিয়া গুলগাঁওয়ের মৃত মফিজ মিয়ার ছেলে। বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার রাতে পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীপ্ত শেখর ভট্টাচার্যসহ শ্রীমঙ্গল থানার একটি টিম গুলগাঁও এবং দুর্গানগর গ্রামে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করেন।

থানা সুত্রে জানা যায়, চলতি বছরের ৩১ আগস্ট রাত অনুমান ২টার দিকে শ্রীমঙ্গল থানাধীন ৪নং সিন্দুরখান ইউনিয়নের অন্তর্গত লাহারপুর বিহারী বস্তি গ্রামের জনৈক আব্দুর রশিদের বসত ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা আব্দুর রশিদসহ তার ছেলে ও স্ত্রীকে মারপিট করে গুরুতর জখম করে এবং স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ সর্বমোট প্রায় ১১ লাখ ৬৯ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এর আগে এই মামলায় চান্দু মিয়া নামে এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গতকাল গ্রেপ্তার হওয়া দুইজনসহ আরও কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া থেকে নিয়ে এসে ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছিল চান্দু মিয়া।

মৌলভীবাজার,শ্রীমঙ্গল,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত