ফুলবাড়ীতে ভটভটি উল্টে গরু ব্যবসায়ী নিহত 

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৪, ১৪:৫২ | অনলাইন সংস্করণ

  ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গরুবাহী ভটভটি উল্টে শহিদুল ইসলাম (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার সকাল নয়টার দিকে ফুলবাড়ী- বড়বাড়ী সড়কের টিকটিকির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদুল ইসলাম উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতারী গ্রামের মৃত কপুর উদ্দিনের ছেলে। আহতরা হলেন, একই ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামের মোঘল মিয়া (৪৫) রইস উদ্দিন (৫০) ও সেলিম মিয়া (৩৫)। 

নিহতের স্বজন জলিল পারভেজ জানান, রবিবার সকালে শহিদুল ইসলাম সহ ব্যবসায়ীরা একটি শ্যালো মেশিন চালিত ভটভটিতে গরু নিয়ে বিক্রির জন্য লালমনিরহাট জেলার বড়বাড়ি হাটের উদ্দেশ্যে রওয়ানা হন। ভটভটিটি টিকটিকির হাট এলাকায় পৌঁছিলে হঠাৎ সামনের চাকা ভেঙে রাস্তার নিচে উল্টে পরে যায়। এতে ঘটনাস্থলেই শহিদুল নিহত হন এবং অন্যান্যরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় এবং ভ্যানযোগে নিহতের লাশ বাড়ীতে পাঠায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির জন্য পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।