ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

স্নাতকে প্রথম শ্রেণি পেয়ে পাস করেছেন শহীদ আবু সাঈদ

স্নাতকে প্রথম শ্রেণি পেয়ে পাস করেছেন শহীদ আবু সাঈদ

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র শহীদ আবু সাঈদ স্নাতক চূড়ান্ত পরীক্ষায় সিজিপিএ ৩.৩০ পেয়ে সম্মিলিত মেধাতালিকায় ১৪তম স্থান অধিকার করে প্রথম শ্রেণি পেয়ে পাশ করেছেন।

রোববার (২০ অক্টোবর ২০২৪) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শওকাত আলীর অনুমোদনক্রমে ফলাফল প্রকাশ করা হয়।

আজ রবিবার (২০ অক্টোবর, ২০২৪) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে ফলাফল প্রকাশ করা হয়।

ফলাফল প্রকাশকালে উপাচার্য বলেন, ‘আমাদের মেধাবী শিক্ষার্থী শহীদ আবু সাঈদ আমাদের মাঝে নেই। কিন্তু তার স্নাতক চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। ৬৯ জন শিক্ষার্থীর মধ্যে আবু সাঈদ মেধাতালিকায় ১৪তম স্থান অধিকার করেছে। এটি আমাদের ভালো লাগার বিষয়। কিন্তু তার অনুপস্থিতিতে আমরা শোকাহত। আমি তার আত্মার মাগফেরাত কামনা করি।’

স্নাতক চূড়ান্ত পরীক্ষার ফলাফলের শিটে আবু সাঈদের নাম ফলাফল প্রকাশকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দায়িত্বে থাকা প্রফেসর ড. মো. তাজুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মিজানুর রহমান, ছাত্র উপদেষ্টা ড. ইলিয়াছ হোসেন এবং অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মো. ফিরোজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বেরেবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ জেসমিন নাহার। বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলীর অনুমোদনক্রমে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশ জারি করা হয়েছে। এই নিয়োগ আদেশ ১৪ অক্টোবর ২০২৪ তারিখ থেকে পরবর্তী ২ বছরের জন্য বলবৎ থাকবে।

স্নাতক,প্রথম শ্রেণি,আবু সাঈদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত