ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলার ঘটনায় আরেক মামলা

চাঁদপুরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলার ঘটনায় আরেক মামলা

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গত ৪ আগস্ট চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড ফয়াসাল শপিং কমপ্লেক্সের সামনে ছাত্র-জনতার ওপর হামলা ও মারধরের ঘটনায় সদর মডেল থানায় ১১০ জনকে নামীয় এবং ১০০ থেকে ১৫০জনকে অজ্ঞাতনামা আসামী করে আরও একটি মামলা করা হয়েছে। মামলায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালকে প্রধান আসামী করা হয়।

রোববার (২০অক্টোবর) দুপুরে মামলার বিষয়ে তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া।

শুক্রবার (১৮ অক্টোবর) দিনগত রাতে সদর মডেল থানায় বাদী হয়ে মামলাটি করেন শহরের ক্লাব রোড এলাকার বাসিন্দা ইমান হোসেন খানের ছেলে আল-আমিন হোসেন।

আসামীর মধ্যে রয়েছেন-জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ভুঁইয়া কালু, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. একরামুল হক বলেন, মামলায় জাহঙ্গীর শিকদার নামে একজন আসামীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি এরপূর্বে আরেকটি মামলায় গ্রেপ্তার রয়েছেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া বলেন, মামলা দায়েরের পর কার্যক্রম চলমান এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় গত আগষ্ট মাসে হামলা ও মারধরের ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় আরো দুটি মামলা হয়েছে। এছাড়াও জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও আগুন দেয়ার ঘটনায় আরেকটি মামলা হয়।

আন্দোলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত