ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় রেললাইনের উপর পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত লাশ

চুয়াডাঙ্গায় রেললাইনের উপর পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত লাশ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রেললাইনের উপর থেকে শিলা খাতুন (২৩) নামের এক গৃহবধুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) সকাল ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ রেলস্টেশনের কাছে রেললাইনের উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। তিনি একই এলাকার রাসেল আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে রেললাইনের উপর এক নারীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরে ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কুপিয়ে হত্যার পর মরদেহ রেললাইনে ফেলে রাখা হয়েছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানসহ জিআরপি পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

চুয়াডাঙ্গা,নিহত,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত