ঢাকা ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

হালুয়াঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

হালুয়াঘাটে অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলের কারণে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পূনর্বাসনের লক্ষ্যে গাজিরভিটা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ২৫০টি পরিবারের মাঝে কারিতাস বাংলাদেশ ময়মনসিংহ অঞ্চল দাতা সংস্থা স্টার্ট ফান্ড বাংলাদেশের আর্থিক সহায়তায় শর্তহীন বহুমুখী নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সকালে গাজিরভিটা ইউনিয়ন পরিষদ মাঠে দুইশত পঞ্চাশ জনের প্রত্যেককে নগদ ছয় হাজার টাকা ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বালতি,ডিটারজেন্ট পাউডার,গায়ে মাখা সাবান,সেনিটারী ন্যাপকিন ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি জেমস্ জর্নেশ চিরানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জান্নাত।

বিশেষ অতিথি ছিলেন গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, কারিতাস বাংলাদেশ ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক পরিচালক অপূর্ব ম্রং,দাতা সংস্থা স্টার্ট ফান্ড বাংলাদেশের মিল কো-অর্ডিনেটর আলী আহসান, প্রকল্পের টিম লিডার ডানিয়েল ধৃতু স্নাল, ফাদার অবিনাশ তপ্প, ফাদার মরিশ,দুলেন আরেং,বাঁধন চিরান,ছন্দা হাউই, ও ইউনিয়ন ফোকাল অফিসার সনদ দ্রং।

এছাড়াও প্রকল্প বাস্তবায়নের কমিটির সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হিউম্যানিটারিয়ান একাউন্টিবিলিটি ও কমিউনিটি এ্যানগেজমেন্ট অফিসার সুরঞ্জন রাকসাম।

হালুয়াঘাট,অর্থ বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত