ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে জামায়াতের হামিদ আজাদ

দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন, না হয় জাতি মনে করবে 'যে লাউ সেই কদু'

দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন, না হয় জাতি মনে করবে 'যে লাউ সেই কদু'

বাংলাদেশ জামায়াতে ইসলামীর এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ.এইচ.এম হামিদুর রহমান আজাদ বলেছেন, টেকসই গণতন্ত্রের জন্য সংস্কার প্রয়োজন। বর্তমান অন্তর্বর্তী সরকার কে কালক্ষেপন না করে, প্রয়োজনীয় সংস্কার সাধন করে দ্রুততম সময়ে নির্বাচন দিতে হবে। অহেতুক সংস্কারের পরিধি বাড়ালে এটি অন্তর্বর্তী সরকারের জন্য বুমেরাং হবে। তিনি বলেন, দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন, না হয় জাতি মনে করবে 'যে লাউ সেই কদু'।

হামিদ আজাদ বলেন, বিনা ভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৫ বছরে উন্নয়নের নামে মেগা প্রকল্পের মাধ্যমে মেগা দূর্নীতি করেছে। ব্যাংকিং সেক্টরে বিপর্যয় নেমে এসেছে, পুঁজিবাজার ধ্বংস করেছে। এক লাখ ৪৮ হাজার কোটি টাকা পাচার করে পুকুর চুরি নয়, সাগর চুরি করেছে। গণহত্যা, খুন, গুম, দূর্নীতি, নৈরাজ্যের জন্য শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি দাঁড়াতে হবে।

তিনি বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে দেশ পূণঃস্বাধীন হলেও দেশকে অকার্যকর করতে নানামুখী ষড়যন্ত্র চলছে। প্রশাসনের রন্দ্রে রন্দ্রে ফ্যাসিজমের দোসর এখনো সু-সংহত। এদের সমূলে বিনাশ করতে হবে। জাতি সজাগ ও ঐক্যবদ্ধ থাকলে পতিত হাসিনার কোন ষড়যন্ত্র কাজে আসবেনা।

সোমবার (২১অক্টোবর) কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে কক্সবাজারে কর্মরত ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়া, অনলাইন সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর শাখা এই মতবিনিময় সভার আয়োজন করে।

কক্সবাজার শহর জামায়াতের আমীর আবদুল্লাহ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

এতে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, জাহেদুল ইসলাম, জামায়াত নেতা আ স ম শাহরিয়ার চৌধুরী, আল আমিন, রিয়াজ মোহাম্মদ শাকিল, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী, সাংবাদিক নেতা জি এ এম আশেক উল্লাহ প্রমূখ।

জামায়াত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত