ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

মানিকগঞ্জে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

সন্ত্রাসী ছাত্রলীগকে নিষিদ্ধ ও ফ্যাসিবাদের দোসর রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগের দাবিতে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর ২টায় সরকারি দেবেন্দ্র কলেজ মাঠ থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ শেষে বক্তারা বলেন, শেখ হাসিনা পদত্যাগ করেননি, এ বক্তব্যের মধ্য দিয়ে শাহাবুদ্দিন চুপ্পু রাষ্ট্রপতি পদে থাকার বৈধতা হারিয়েছেন। তিনি আর রাষ্ট্রপতি থাকার এখতিয়ার রাখেন না। আওয়ামী ফ্যাসিস্ট খুনি হাসিনাকে পুনর্বাসনের জন্য তিনি ষড়যন্ত্র করছেন। শহীদ ভাইদের রক্তের দাগ আমরা এখনো ভুলে যাইনি। আমরা অবিলম্বে রাষ্ট্রপতির পদত্যাগ চাই।

এসময় বক্তারা আরও বলেন, দুই ধরনের বক্তব্যের জন্য রাষ্ট্রপতিকে অপসারণ করে তাকে বিচারের মুখোমুখি করতে হবে। সুকৌশলে রাষ্ট্রপতি বর্তমান অন্তর্বর্তী সরকারকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। রাষ্ট্রপতি এ ধরনের বক্তব্যে নিজের গ্রহণযোগ্যতা হারিয়েছেন। তাই তাঁকে এখনই পদত্যাগ করতে হবে।

বিক্ষোভ মিছিলে অংশ নেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন মানিকগঞ্জের সমন্বয়ক মুহাম্মদ ওমর ফারুক, রমজান মাহমুদ, রাজু আহমেদ, মিজানুর রহমান, মেহরাব হোসাইন, আতিকুর রহমান, নাহিদ মনির, কাউসার মাহমুদ, হাসনা হেনা, রানী বিলকিস, নাসিম আহমেদ, আরমান, আব্দুল্লাহ প্রমুখ।

ছাত্রলীগ,শিক্ষার্থী,মানিকগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত