ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য, ১০ জনের কারাদন্ড

সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য, ১০ জনের কারাদন্ড

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী মেলায় যাদু প্রদর্শনীর নামে অশ্লীল নৃত্য প্রদর্শনের অপরাধে ১০ জনকে ১৫ দিনের কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অভিসার (ভারপ্রাপ্ত) সাবরিন আক্তারের মঙ্গলবার ভোর রাতে এ কারাদন্ডাদেশ দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোনামুখীতে প্রায় ৩০০ বছর ধরে মাসব্যাপী কাঠের আসবাবপত্রের মেলা বসে। এরই ধারাবাহিকতায় এ বছরে মেলা শুরু হয়। ওই মেলার বাইরে যাদু প্রদর্শনীর সাইনবোর্ড ঝুলিয়ে ভিতরে অশ্লীল নৃত্য প্রদর্শন করে। এ নৃত্য উপভোগের জন্য টিকিট বিক্রি করে জনসমাগম সৃষ্টি করা হয়।

আওয়ামী লীগ নেতারা গত ৫ আগষ্টের পর গা-ঢাকা দেয়ায় স্থানীয় প্রভাবশালী কয়েক নেতার সহযোগিতায় মেলায় ৪টি প্যান্ডেল স্থাপন করে অশ্লীলতা চালানো হচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে সেনাবাহিনী ও এনএসআই সদস্যরা যৌথ অভিযান চালানো হয়।

এ অভিযানে অশ্লীল নৃত্য পরিবেশনের সময় নৃত্য শিল্পী, কমিটির সদস্য ও দর্শকসহ দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয় এবং প্যান্ডেলগুলো ভেঙ্গে ফেলা হয়েছে। আটকদের মধ্যে অশ্লীলতার সঙ্গে জড়িত থাকার অপরাধে ১০ জনকে ১৫ দিন করে কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। এ অভিযানে এনএসআইয়ের যুগ্ম পরিচালক আব্দুল্লাহ আল মামুন ও সেনা ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ,উপজেলা নির্বাহী,ভ্রাম্যমাণ আদালত,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত