ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নাটোর আদালত চত্ত্বরে আসামিকে ডিম নিক্ষেপ

নাটোর আদালত চত্ত্বরে আসামিকে ডিম নিক্ষেপ

নাটোরের সাবেক এমপি শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী রাশেদুল ইসলাম কোয়েলকে আদালতে নেয়ার সময় বিক্ষুব্ধ জনতা ডিম নিক্ষেপ করেন। পরে আদালত তাকে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নাটোর আদালত চত্ত্বরে এ ঘটনা ঘটে। এর আগে সকাল থেকেই আদালত চত্ত্বরে নিরাপত্তায় জোরদার করা হয়।

পরে রাশেদুল ইসলাম কোয়েল কে আদালতে তোলা হলে ৫/৬ মামলায় তদন্ত কর্মকর্তারা গ্রেফতারের আবেদন করেন। পরে আদালত শুনানি শেষে আবেদন মঞ্জুর করে তাকে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামি রাশেদুল ইসলাম কোয়েল (৩৭) নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ মহল্লার আমিনুল ইসলামের ছেলে। তিনি নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন।

জানা গেছে, গত শুক্রবার(১১ অক্টোবর) বিকেলে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সীমান্তের ৮৪/৫-এস সীমানা পিলার দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় কোয়েলসহ তিনজনকে বিজিবি সদস্যরা আটক করেন। এরপর তাদের বিজিবির কুষ্টিয়া সদর দপ্তরে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়। আটক ব্যক্তিদের অপরাধের প্রোফাইল এবং সংবেদনশীলতা বিবেচনায় নাটোর জেলা পুলিশের একটি বিশেষ টিম প্রিজন ভ্যানে দৌলতপুর থানা থেকে রাতে দ্রুততম সময়ের মধ্যে তাদের নাটোরে নিয়ে যান। আটককৃতদের মধ্যে রাশেদুলের নামে হত্যা, নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

রেজাউলের নামে মাদক, মোটরসাইকেল চুরি, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে নাশকতা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগেও আলাদা মামলা রয়েছে।

নাটোর,আদালত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত