ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরী স্বামীসহ ফের ৪ দিনের রিমান্ডে

সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরী স্বামীসহ ফের ৪ দিনের রিমান্ডে

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সাবেক এমপি ড. জান্নাত আরা হেনরী ও তার স্বামী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শামীম তালুকদার লাবুকে তৃতীয় দফায় আবারও ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যুবদল কর্মী আব্দুল লতিফকে গুলি করে হত্যা মামলায় তাদের তৃতীয় দফায় এ রিমান্ড মঞ্জুর করা হয়।

বাদী পক্ষের আইনজীবী এ্যাড. নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি সাংবাদিকদের জানান, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সিরাজগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে যুবদল কর্মী আব্দুল লতিফকে গুলি করে হত্যা করে। ওই মামলায় জান্নাত আরা হেনরী ও তার স্বামী শামীম তালুকদার লাবুকে হুকুমের আসামি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বৈষম্যবিরোধী আন্দোলনে যুবদলকর্মী আব্দুল লতিফ হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে সিরাজগঞ্জ সদর আমলি আদালতে হাজির করে পুলিশ হেনরী ও লাবুর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ সময় আসামিপক্ষের আইনজীবী তাদের জামিন আবেদন করেন। শুনানি শেষে বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাসেল মাহমুদ জামিন আবেদন নামঞ্জুর করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর মৌলভিবাজারের এক আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে হেনরী ও তার স্বামী লাবুকে গ্রেফতার করে র‌্যাব। তাদের বিরুদ্ধে ৩ টি হত্যা ও একটি অস্ত্র মামলা রয়েছে। এরমধ্যে ২ অক্টোবর যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় তাদের ৭ দিনের, ছাত্রদল কর্মী সুমন হত্যা মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল এবং তৃতীয় দফায় যুবদলকর্মী আব্দুল লতিফ হত্যা মামলায় আবারো এ রিমান্ড মঞ্জুর করা হল।

সিরাজগঞ্জ,রিমান্ড,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত