চুয়াডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেফতার 

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১৫:৩৭ | অনলাইন সংস্করণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রেললাইনে মরদেহ ফেলে রাখার ঘটনায় স্বামী রাসেল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব-১২, সিপিসি-৩, মেহেরপুর ও র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুরের কোতয়ালী থানার মুন্সিবাড়ী এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে রাসেলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাসেল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের রকিবুল মিস্ত্রির ছেলে।

অভিযান সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যায় র‌্যাব-১২, সিপিসি-৩, মেহেরপুর ও র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের কতোয়ালী থানার মুন্সিবাড়ি এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় চাঞ্চল্যকর গৃহবধু শিলা খাতুনকে কুপিয়ে হত্যা করে রেললাইনে ফেলে যাওয়া ঘটনায় মামলার প্রধান আসামী নিহত শিলার স্বামী রাসেল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১২, সিপিসি-৩, মেহেরপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার, আশরাফউল্লাহ, পিপিএম জানান, গত ৪ বছর পূর্বে আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর গ্রামের হামিদ আলীর মেয়ে নিহত শিলা খাতুনের সাথে বিয়ে হয় রোয়াকুলি গ্রামের রকিবুল মিস্ত্রির ছেলে রাসেল ইসলামের। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্নভাবে রাসেল ও তার পরিবারের সদস্যরা নিহত শিলা খাতুনকে অত্যাচার করতো। গত সোমবার (২১ অক্টোবর) শিলা খাতুনের সাথে স্বামী রাসেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাসেল তার স্ত্রী শিলা খাতুনকে গুরুতর আঘাত করে হত্যা করে এবং গ্রেফতারকৃত আসামী রাসেল সহ অন্যান্য আসামীরা মামলা থেকে পরিত্রাণ পেতে শিলা খাতুনের লাশ মুন্সিগঞ্জ রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনের মাঝখানে রাতের অন্ধকারে ফেলে যায়।

এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে পোড়াদহ রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব আসমীদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১২ ও র‌্যাব-১০ যৌথ অভিযান পরিচালনা করে ফরিদপুরের কোতয়ালী থানার মুন্সিবাড়ীর সামনে থেকে ঘাতক রাসেলকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খুলনা পোড়াদহ রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।