ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু 

জামালপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু 

জামালপুরের মাদারগঞ্জে মৌমাছির কামড়ে সিরাজুল ইসলাম বেপারী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে উপজেলার গুনারীতলা ইউনিয়নের সিংদহ গ্রামে মৌমাছির আক্রমণে শিকার হন তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই মো. সবুজ মিয়া।

নিহত সিরাজুল ইসলাম বেপারী উপজেলার গুনারীতলা ইউনিয়নের সিংদহ এলাকার মৃত রসুল বেপারীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলাম বাড়ির পাশে হাটাহাটি করছিলেন। হঠাৎ একঝাক মৌমাছির আক্রমণে শিকার হন। এ সময় মৌমাছির অনাবরত কামড়ে তিনি মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই সবুজ বলেন, সিরাজুল ইসলাম বাড়ির পাশে রাস্তায় হাটাহাটি করছিলেন। হঠাৎ একঝাঁক মৌমাছি কামড়ে আহত করেন। আহত অবস্থায় ময়মনসিংহ নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জ্বয় বলেন, মৌমাছির কামড়ে তিনজন হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলো। দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি আরেক জনের অবস্থা গুরুতর হওয়ায় জনকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।

জামালপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত