ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

৬৩৪ যাত্রী নিয়ে কক্সবাজার পৌঁছাল ‘বিশেষ ট্রেন’

৬৩৪ যাত্রী নিয়ে কক্সবাজার পৌঁছাল ‘বিশেষ ট্রেন’

ঢাকা থেকে পর্যটকসহ ৬৩৪জন যাত্রী নিয়ে কক্সবাজার পৌঁছেছে ‘বিশেষ ট্রেন’। পর্যটনশহরে যাত্রী চাহিদা বাড়ায় ঢাকা-কক্সবাজার রেলপথে আবারও ‘বিশেষ ট্রেন’ সার্ভিস চালুর সিদ্ধান্ত নেয় রেলওয়ে কর্তৃপক্ষ। আজ শুক্রবার সকাল ৮টায় বিশেষ ট্রেনটি যাত্রী নিয়ে কক্সবাজারের আইকনিক রেল স্টেশনে পৌঁছায়।

কক্সবাজার আইকনিক রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করে জানান, আগামী ২৭ অক্টোবর পর্যন্ত এই ট্রেনটি চলবে। যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ রেলওয়ে ঢাকা-কক্সবাজার রুটে ‘বিশেষ ট্রেন’ চলাচলের সিদ্ধান্ত নেয়। ট্রেনটি ঢাকা থেকে রাত ১১ টায় ছেড়ে সকাল ৮টায় কক্সবাজার আইকনিক রেলস্টেশনে পৌঁছেছে।

তিনি বলেন, শুক্রবার অক্টোবর দুপুর ১ টা ৪০ মিনিটে ‘বিশেষ ট্রেন-২’ কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়েছে। এটি ঢাকায় পৌঁছাবে রাত ১০ টায়।

একদিন বিরতির পর ২৬ অক্টোবর ‘বিশেষ ট্রেন-১’ রাত ১১ টায় ছেড়ে আসবে যেটি কক্সবাজার পৌঁছাবে পরদিন সকাল ৭ টায়। পরদিন ২৭ অক্টোবর দুপুর ১ টা ৪০ মিনিটে বিশেষ ট্রেন-২ কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গিয়ে পৌঁছাবে রাত ১০ টায় । এর আগে এই রুটে কয়েকদফায় বিশেষ ট্রেন চালু করেছিল রেলওয়ে কর্তৃপক্ষ। অবশ্যই গতবছরের নভেম্বর মাস থেকে ঢাকা-চট্টগ্রাম রেলপথ চালুর পর থেকে এই রুটে ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবি উঠেছে।

কক্সবাজার,বিশেষ ট্রেন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত