ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় বেকারীর মেশিনে কাটা পড়ে কর্মচারী নিহত

আশুলিয়ায় বেকারীর মেশিনে কাটা পড়ে কর্মচারী নিহত

শিল্পাঞ্চল আশুলিয়ায় বেকারির মিক্সার মেশিনে কাটা পড়ে ইমরান হোসেন (২৪) নামের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকালে আশুলিয়ার টেংগুরি নির্মাণটেক এলাকার মালা বেকারীতে এ ঘটনা ঘটে।

নিহত ইমরান মাদারীপুরের শিবচর উপজেলার ব্যাংচড়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। সে আশুলিয়ার টেংগুরি নির্মাণটেক এলাকায় মৃত. মাহাতাবের বাড়িতে থেকে মালা বেকারীর চাকুরী করতো।

মালা বেকারীর শ্রমিকরা জানায়, প্রতিদিনের মত সকাল থেকেই ইমরান কাজে যোগ দিয়ে ময়দা মিক্সার করতে থাকে। অসাবধানতাবশত তার একটি হাত মেশিনে আটকে যায় এবং ধীরে ধীরে মেশিনের ভেতরে চলে যায়। এসময় ঘটনাস্থলেই সে মারা যায়।

বেকারির মালিক ইমদাদুল জানান, ইমরানের বাবা-মা কেউ বেঁচে নেই। দুই বোন আছে। সে ছোট বেলা থেকেই তাদের (ইমদাদুল) বেকারীতে কাজ করে। সম্পর্কে তাদের চাচা হন। তারা দুই ভাই (ইমদাদুল ও আনোয়ার) বেকারী পরিচালনা করেন। প্রতিদিনের ন্যায় সকালে ইমরান কাজে আসে এবং অসাবধানতার কারণে ময়দা মিক্সার করার মেশিনে ঢুকে যায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

এলাকাবাসি জানায়, এই বেকারির কোন অনুমোদন নেই। অনুমোদন না নিয়ে দীর্ঘদিন ধরে বেকারী চালাচ্ছে। শিশু শ্রমিক দিয়েও এই বেকারী চালানোর অভিযোগ করেন এলাকাবাসি।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আশুলিয়া,শিল্পাঞ্চল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত