ঢাকা ২৯ অক্টোবর ২০২৪, ১৪ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে জামায়াতের সমাবেশ ও চিত্র প্রদর্শনী

ফেনীতে জামায়াতের সমাবেশ ও চিত্র প্রদর্শনী

ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ফেনী জেলা জামায়াতের উদ্যোগে সমাবেশ ও পল্টন ট্র্যাজেডির চিত্র প্রদর্শনী করা হয়েছে।

সোমবার বিকেলে জেলা জামায়াতের আমীর একেএম শামছুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক আমীর ও কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঁঞা।

শহর জামায়াতের আমীর মোহাম্মদ ইলিয়াসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আবদুল হান্নান, নায়েবি আমীর অধ্যাপক আবু ইউসুফ, প্রচার ও মিডিয়া সম্পাদক আ. ন. ম আবদুর রহিম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, শহর জামায়াতের সেক্রেটারী প্রকৌশলী নজরুল ইসলাম ও সদর উপজেলা জামায়াতের আমীর মাওলানা হারুনুর রশিদ, সেক্রেটারী অধ্যাপক সিহাব উদ্দিন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ফারুক আহমেদ ভূঁইয়া, জেলা ছাত্র শিবিরের সভাপতি ঈমাম হোসেন ও শহর ছাত্র শিবিরের সভাপতি শহীদুল ইসলাম।

এসময় প্রধান অতিথি বাংলাদেশ জামায়েত ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঁইয়া বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর ইতিহাসের নৃশংসতম গণহত্যা চালিয়েছিল আওয়ামী হায়েনারা। গত ৪ আগস্ট তারা আবার প্রমান করেছে তারা মানবতার দুশমন, তারা খুনি, সমাজের নিকৃষ্ট মানুষরূপী অসুর। এদেশে রাজনীতি করার কোন অধিকার তাদের নেই। তারা বলেছিল আগামী কিছুদিনের মধ্যে এদেশে জামায়াত বিএনপি নামে কোন দল থাকবে না। আল্লাহ তাদেরকে চিরতরে এদেশ থেকে বিতাড়িত করে দিয়েছেন। দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে দাঁড়িয়ে তারা ভারতের তাঁবেদারি করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিল। কিন্তু তাদের প্রভুরা তাদেরকে রক্ষা করতে পারেনি।

আলোচনা সভা শেষে ২০০৬ সালের ২৮ আগস্টের গণহত্যার উপর নির্মিত আলোকচিত্র প্রদর্শনী করা হয়।

ফেনী,সমাবেশ,জামায়াত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত