ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুর বিভাগে দিন দিন করোনা সংক্রমণ বাড়ছে

রংপুর বিভাগে দিন দিন করোনা সংক্রমণ বাড়ছে

রংপুর বিভাগে দিন দিন করোনা সংক্রমণ বাড়ছে। বুধবার কারোয় আক্রান্ত ছিল ৫ জন। বৃহস্পতিবারে তা দাঁড়ায় ৮ জনে। আর গতকাল শুক্রবার ১৫ জন আক্রান্ত হয়। এর মধ্যে রংপুরে ৭ জন, পঞ্চগড়ে ৩ জন, গাইবান্ধয় ২ জন, কুড়িগ্রামে ১ জন, দিনাজপুরে ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২২৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জেলায় একদিনে নতুন করে বেড়ে ১৫ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন ২৯ জন। এ নিয়ে বিভাগে ৩ লাখ ৭ হাজার ৭৭ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৫ হাাজার ৭৫৫ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫০ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৩ হাজার ৯শ’ ৮০ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জাকিরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত এই বিভাগের মধ্যে রংপুরে ৭ জন, পঞ্চগড়ে ৩ জন, গাইবান্ধয় ২ জন, কুড়িগ্রামে ১ জন, দিনাজপুরে ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৪ হাজার ৯শ’ ৩ জন আক্রান্ত ও ৩৩০ জনের মৃত্যু

হয়েছে। রংপুর জেলায় ১২ হাজার ৫শ’ ৬২ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৭শ’ ২ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৮শ’ ৭৮ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৪শ’ ৬৩ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৪৯ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৭শ’ ৬৩ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ৩৫ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।

কারোয় আক্রান্ত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত