ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ত্বকীর হত্যা: আজমেরীর গাড়িচালক জামশেদ ৫ দিনের রিমান্ডে

ত্বকীর হত্যা: আজমেরীর গাড়িচালক জামশেদ ৫ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের আলোচিত ত্বকী হত্যা মামলায় সাবেক এমপি শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখকে (৩৬) জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে গ্রেফতারকৃত জামশেদকে ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে হাজির করা হলে আদালত শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বুধবার ভোরে ঢাকার মিরপুর এলাকা থেকে জামশেদকে গ্রেপ্তার করা হয়। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, বুধবার ভোর ৪টা ৪৫ মিনিটে ঢাকার মিরপুর এলাকা থেকে জামশেদকে গ্রেফতার করা হয়। ত্বকী হত্যার সঙ্গে তার সরাসরি যোগ রয়েছে।

ত্বকী হত্যার ঘটনায় এর আগে রোববার ও সোমবার সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া ও কাজল হাওলাদার নামে তিন জনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে সোমবার ও মঙ্গলবার তাদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গ্রেফতারকৃতরা সকলেই ওসমান পরিবারের ঘনিষ্ঠ সহযোগী। আজমেরী ওসমানের পাশাপাশি র‌্যাবের তদন্ত তালিকায় তাদের নাম ছিল।

উল্লেখ্য, ২০১৩ সালের ৬মার্চ বিকেলে এবিসি স্কুলের মেধাবী শিক্ষার্থী তানভীর মুহাম্মদ ত্বকী শহরের শায়েস্তা খান সড়কের বাসা থেকে বেরিয়ে রাতেও বাসায় ফিরে আসেনি। পরে ৮ মার্চ সকালে শহরের চারারগোপে শীতলক্ষ্যা নদীর তীরে ত্বকীর লাশ পাওয়া যায়।

ত্বকী হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত