ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাবিতে সমাবর্তনে নিবন্ধনের শেষদিন আজ

জাবিতে সমাবর্তনে নিবন্ধনের শেষদিন আজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ সমাবর্তনের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হবে আজ রাত ১২ টায়। ১০ ফেব্রুয়ারি শেষ হওয়ার কথা থাকলেও অতিরিক্ত ৩ দিনের জন্য নিবন্ধনের সময় বৃদ্ধি করা হয়।

এর আগে ২৭ জানুয়ারি সমাবর্তনের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়। যা শেষ হওয়ার কথা ছিল ১০ ফেব্রুয়ারি রাত ১২ টায়। কিন্তু রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় জটিলতার জন্য উপাচার্য অধ্যাপক নূরুল আলম সময়সীমা ৩দিন বৃদ্ধির ঘোষণা দেন।

তিনি বলেন, ‘সমাবর্তন আয়োজনের ব্যাপারে আমরা সবসময় আন্তরিক ছিলাম। আগামী ২৫ ফেব্রুয়ারি ষষ্ঠ সমাবর্তন আয়োজনের সার্বিক প্রস্তুতিতেও আমরা অনেকটাই এগিয়ে আছি। শিক্ষার্থীদের বিষয়টি বিবেচনা করে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের সময়সীমা বৃদ্ধি করা হয়। আশাকরি সমাবর্তন প্রত্যাশীরা এ সময়ের মধ্যেই রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করবে।’

সমাবর্তনে প্রতি ডিগ্রীর জন্য পৃথকভাবে আবেদন ও রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে। স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি পৃথকভাবে ২৫০০ টাকা, স্নাতক ও স্নাতকোত্তর উভয় ডিগ্রী একত্রে ৪০০০ টাকা, এম. ফিল. ডিগ্রী ৬০০০ টাকা, পি.এইচ.ডি ডিগ্রী ৭০০০ টাকা এবং উইকেন্ড ও ইভিনিং কোর্সের জন্য ৮০০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

জাবি,সমাবর্তন,নিবন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত