ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ফেস্ট উদযাপন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ফেস্ট উদযাপন

সিরাজগঞ্জের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে ম্যানেজমেন্ট ফেস্ট উদযাপন করা হয়েছে।

বুধবার সকালে রবির অ্যাকাডেমিক ভবন-২-এ বিভিন্ন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে দিয়ে এ উদযাপন করা হয়। দুপুরে ওই বিভাগের নবীন শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন রবির উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মো: শাহ্ আজম।

এ সময় রবির সকল বিভাগের চেয়ারম্যানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর ভিসি বৃক্ষরোপণ করেন। পরবর্তীতে ওই বিভাগের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রবির ভিসি প্রফেসর ড. মো: শাহ্ আজম।

তিনি বলেন, বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রযুক্তিগত ও নবউদ্ভাবনের জন্য সাফল্যের পথে ধাবিত হচ্ছে। রবির ম্যানেজমেন্ট বিভাগ আয়োজিত ফেস্টে প্রযুক্তি ও নবউদ্ভাবনের সেই প্রতিচ্ছবি ফুটে উঠেছে। আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সবশেষে শিক্ষার্থীদের জন্য র‌্যাফেল ড্র এবং পুরষ্কার বিতরণীর আয়োজন করা হয়।

এতে আরও উপস্থিত ছিলেন- সময় ওই বিভাগের প্রভাষক শারমিন আক্তার, চেয়ারম্যান হাবিবুর রহমান, রেজিস্ট্রার সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. ফখরুল ইসলাম, সকল বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সিরাজগঞ্জ,রবীন্দ্র বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত