ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইবি রেজিস্ট্রারের অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ইবি রেজিস্ট্রারের অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের কন্ঠ সদৃশ টাকা লেনদেন সংক্রান্ত অডিও ফাঁসের ঘটনায় বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করেছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক শেখ ড. আবদুস সালাম। রোববার (১৯ মার্চ) উপ রেজিস্ট্রার মো. মনিরুজ্জামান মোল্লা (পিএস টু ভাইস চ্যান্সেলর) স্বাক্ষরিত এক সূত্র ধরে এ তথ্য জানা যায়।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মো. সাইফুল ইসলামকে আহবায়ক করে ৪ সদস্যের এ কমিটি গঠন করা হয় এবং কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো. রাশেদুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আইসিটি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার এবং উপ-রেজিস্ট্রার শিক্ষা মোঃ আলীবদ্দীন খান।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ সাথী খাতুন নামের একটি ফেসবুক আইডি থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের সঙ্গে মঙ্গন নামে অজ্ঞাত ব্যক্তির টাকা লেনদেন সংক্রান্ত কণ্ঠ সদৃশ অডিও ফাঁস হয়। এ অডিওতে বিভিন্ন সময়ের সকল ফোনালাপ জুড়ে একটি অডিও তৈরী করা হয়, যেখানে টাকা লেনদেন নিয়ে দু’জনের মধ্যে কথা বলতে শোনা যায়।

ইবি,রেজিস্ট্রার,অডিও ফাঁস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত