ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চবি ৪৫ ব্যাচের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

চবি ৪৫ ব্যাচের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৪৫ তম ব্যাচের ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি-২০২৩ গঠন করা হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) রাতে ৪৫ তম ব্যাচের (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থীরা) এক ইফতার মাহফিল ও মিলন মেলায় কমিটির আহ্বায়ক জুবায়ের বিন হারুণ ও সদস্য সচিব শহিদুল আলম নয়ন এই কমিটির ঘোষণা দেন।

কমিটিতে শিহাব উদ দৌলাকে সভাপতি ও অভিজিৎ বড়ুয়াকে সাধারণ সম্পাদক হিসাবে আগামী এক বছরের জন্য নির্বাচিত করা হয়।

কমিটির সহঃসভাপতি নির্বাচিত হয়েছেন- মোহাম্মদ রাকিব, মোহাম্মদ রবিউল হাসান, তৃষা বড়ুয়া এবং জোনায়েদ ইবনে হাশেম। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন- শিবাজী চৌধুরী, বোরহান উদ্দীন, নাহিম গণি এবং মো. ইমরান খান। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- শাওন আজহার, ইফতেখার উদ্দিন, মিঠুন চক্রবর্তী এবং সালেহা মুন। কমিটিতে অর্থ সম্পাদক সাইমুন নজরুল, দপ্তর সম্পাদক তমাল বড়ুয়া, ক্যাম্পাস বিষয়ক সম্পাদক জামশেদ আলম রিহাব, আপ্যায়ন সম্পাদক হাবিব উল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক দবির উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদ পারভেজ, গণমাধ্যম ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক এফ. এম মিজানুর রহমান, আইন সম্পাদক শাফায়েত আহমেদ, সামাজিক উন্নয়ন বিষয়ক সম্পাদক মিনহাজুল আলম রাফসান, প্রচার সম্পাদক মারুফ হোসাইন, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এই অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শতাধিক সাবেক ছাত্রছাত্রীর উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়। এর আগে ৪৫ তম ব্যাচের পক্ষ থেকে নগরীর একটি এতিমখানায় এতিমদের মধ্যে ইফতার সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

চবি,কমিটি,গঠন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত