ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা বিষয়ে রবির সংবাদ সম্মেলন

জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা বিষয়ে রবির সংবাদ সম্মেলন

জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলন করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। বৃহস্পতিবার (১৮ মে) দুপুরের দিকে শাহজাদপুর পৌর শহরের সীমান্ত পার্টি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনের শুরুতেই ভিসি বিগত বছরের ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় শাহজাদপুরের জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ, পৌরসভা, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, স্থানীয় জনগণ এবং রবি শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, বিগত বছরের ন্যায় এবারো ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে রবি ইতোমধ্যেই সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে। পরীক্ষার্থীরা যাতে সুন্দরভাবে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে সেজন্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শাহজাদপুরের সকল প্রবেশ পথে ম্যাপ ও আসন বিন্যাসের বোর্ড, দূরের শিক্ষার্থীদের জন্য আবাসন, জরুরী চিকিৎসা, পরিবহন ব্যবস্থাা, সার্বিক নিরাপত্তাসহ ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সকল বিষয়ে প্রস্তুত রবি। সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে শাহজাদপুরের স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, স্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ভিসি প্রত্যাশা করেন।

সংবাদ সম্মেলনে রবির ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ, রেজিস্ট্রার সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. ফখরুল ইসলাম, সকল বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিাত ছিলেন।

ভর্তি,পরীক্ষা,সম্মেলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত