চবিতে ডি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশ : ২২ মে ২০২৩, ২০:০৭ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ডি-ইউনিটভুক্ত বিভিন্ন অনুষদের ১ম দিনের দুই শিফটের ভর্তি পরীক্ষা সোমবার (২২) মে ১ম শিফট সকাল ৯ টা ৪৫ মিনিট থেকে ১২টা ১৫ টা এবং ২য় শিফট দুপুর ২ টা ১৫ মিনিট থেকে ৪ টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন।

এ সময় ডি-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর ও চবি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, জয়েন্ট কো-অর্ডিনেটর ও চবি আইন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক, জয়েন্ট কো-অর্ডিনেটর ও চবি জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: তৌহিদ হোসেন, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, শিক্ষক, প্রক্টর ও সহকারী প্রক্টর, সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ডি-ইউনিটের ১ম দিনের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় উপাচার্য বিশ^বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী এবং চট্টগ্রাম জেলা প্রশাসন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান।