ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চবি’র শাটল দুর্ঘটনা: ৩ শিক্ষার্থী আইসিইউতে

চবি’র শাটল দুর্ঘটনা: ৩ শিক্ষার্থী আইসিইউতে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন দুর্ঘটনায় আহত ১৫ শিক্ষার্থীর মধ্যে ৩ জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় চৌধুরীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আইসিইউতে নেওয়া ৩ জনের মধ্যে ১ জন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। তার নাম অং সু ইং মারমা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র।

এদিকে, বৃহস্পতিবার রাতে এ ঘটনার পরে চবি উপাচার্যের বাসভবন ও বাসসহ বিভিন্ন জায়গায় ভাঙচুরের ঘটনায় তিনটি পৃথক মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপাচার্যের দপ্তরে এক সংবাদ সম্মেলনে মামলা করার বিষয়টি জানান উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার গার্ডের ওপর হত্যাচেষ্টা চালানো হয়েছে সেটা হয়তো আমি থাকলে আমাকে মেরে ফেলা হতো। ভাঙচুরের বিষয়ে তিনটি মামলা করা হয়েছে। ভিসি বাসভবনে ভাঙচুর, পরিবহন দপ্তরে ভাঙচুর, গার্ড বা ভিসি হত্যাচেষ্টায় ‘এটেম্ট টু মার্ডার কেস’ এই তিনটি বিষয়ে মামলা করা হয়েছে। সেগুলো ফুটেজ দেখে করা হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নাজিমুল আলম মুরাদ বলেন, আইসিইউতে থাকা তিনজনের মধ্যে একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার নাম অং সু ইং মারমা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র।

চবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত