ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থী ফোরাম’র আত্মপ্রকাশ

সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থী ফোরাম’র আত্মপ্রকাশ

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক ছাত্র-ছাত্রীদের উদ্যোগে ‘প্রাক্তন শিক্ষার্থী ফোরাম’ নামে একটি অরাজনৈতিক সংগঠন আত্মপ্রকাশ করেছে। মঙ্গলবার (২১ মে) রাজধানীর সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টে এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়।

কমিটির আহ্বায়ক করা হয়েছে মো. শফিকুল ইসলাম জাবেদকে এবং সদস্য সচিব করা হয়েছে মো : জসিম উদ্দিনকে। কমিটির অন্য সদস্যরা হলেন, মনির হোসেন রাজিব, আশিষ কুমার ব্যাপারী, প্রনয় পান্ডে, সুশান্ত চন্দ সুমন, সালাউদ্দিন সিকদার, রেজাউল করিম, সোহেল রানা, সাইফুল ইসলাম বাবুল, কামরুল হাসান কানন, শহিদুল ইসলাম মাহিন, কাউসার হক, আরিফ মিয়া, ইউনুসুর রহমান, মাসুদ রানা, কামাল হোসেন, লিয়াকত হোসেন, মোহাম্মদ উজ্জল, নূর আলম আকাশ, রাহাত হুসাইন প্রমুখ।

আহ্বায়ক মো. শফিকুল ইসলাম জাবেদ বলেন, পুরোনো ঢাকার ঐতিহ্যবাহি সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক ছাত্র-ছাত্রীদের মধ্যে সম্প্রীতির সেতুবন্ধন তৈরী করার লক্ষ্যে এই ফোরামের অগ্রনী ভূমিকা পালন করবে। বিপদে-আপদে একে অপরের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করবে। এ ছাড়া এই ফোরামের সদস্যরা শিক্ষার পরিবেশকে সুন্দর ও নান্দনিক ভাবে পরিচালিত করার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে। সদস্যদের জন্যও শিক্ষা-প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে।

সদস্য সচিব মো. জসিম উদ্দিন বলেন, কলেজের সার্বিক উন্নয়নে চাহিদা অনুযায়ী ভূমিকা পালনে সচেষ্ট থাকবে প্রাক্তন শিক্ষার্থী ফোরাম। কলেজের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে তাদের একাডেমিক ও নন-একাডেমিক বিভিন্ন বিষয়ের জন্য সহায়ক হিসেবে কাজ করব আমরা।

সোহরাওয়ার্দী কলেজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত