ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজ-পরীর সংসার: বছরের শুরুতে সুখবর, শেষে বিচ্ছেদের গুঞ্জন

রাজ-পরীর সংসার: বছরের শুরুতে সুখবর, শেষে বিচ্ছেদের গুঞ্জন
ফাইল ছবি

অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বছরজুড়ে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা পরীমণি। এ বছরের শুরুতে ১০ জানুয়ারি মা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন এ অভিনেত্রী। পরীমণি তখন জানিয়েছিলেন, মাস চারেক আগে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের তিন মাস পর মা হতে যাচ্ছেন তিনি।

এরপর গত বছরের মাদক মামলায় স্বামী শরিফুল রাজকে নিয়ে আদালতে হাজিরা দিতে গিয়েও খবরের শিরোনামে এসেছিলেন এই অভিনেত্রী। এদিকে বিয়ের ঘোষণার কয়েক মাস পর গত বছরের ১০ আগস্ট ছেলের জন্ম হয়, যার নাম রাখেন রাজ্য। এরপর থেকে রাজ-পরী বেশ ফুরফুরে মেজাজে ছিলেন। বিভিন্ন সময় ছেলের সঙ্গে কাটানো দারুণ মুহূর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন পরীমণি। সময়টাকে তারা দারুণভাবে উপভোগ করছিলেন। কয়েক মাস আগেও বেশ ঘটা করে পুত্র রাজ্যকে নিয়ে জন্মদিন উদযাপন করেন পরীমণি।

কিন্তু তাদের স্বামী-স্ত্রীর সম্পর্কটা যে ভালো যাচ্ছিল না তা টের পেয়েছিল এ জুটির ঘনিষ্ঠজনরা। বছরের শেষ দিনের শুরুতেই পরীমণি সবাইকে অবাক করে ফেসবুকে জানান, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নাই।’

নায়িকার এমন পোস্টে ভক্ত-অনুরাগী থেকে শুরু করে শোবিজের সবার মনে প্রশ্ন উঁকি দিয়েছে, তাহলে কি ভেঙে যাচ্ছে পরীমণি ও রাজের সংসার?

বিষয়টি নিয়ে পরীমণি গণমাধ্যমে বলেন, ‘এখনও বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব। বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম।’

রাজ-পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কয়দিন আগে পরীমণির হাসপাতালে ভর্তি হওয়ার কারণটাও সম্পর্কের টানাপড়েন থেকে সৃষ্টি হয়েছে। দুজনের সংসারজীবন ভালো কাটছিল না, এটা শুধু তাদের কাছের মানুষরা জানতেন। এখন বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’। বিয়ের এক বছর না গড়াতেই এ জুটির সংসার ভেঙে যাচ্ছে।

পরীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুক্রবার রাতেই রাজের বসুন্ধরা আবাসিক এলাকার বাসা ছেড়েছেন পরী। বর্তমানে পরী তার আগের বাসাতেই অবস্থান করছেন।

‘পরান’ ছবি হিট হওয়ার পর ‘দামাল’ সিনেমার প্রমোশনের পর থেকেই অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে স্বামী শরিফুল রাজের ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি জানিয়েছিলেন পরীমণি। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধে জড়িয়ে পড়েন মিম-পরীমণি। তখন অবশ্য বিষয়টি নিয়ে চুপ ছিলেন শরিফুল রাজ। তবে কী কারণে রাজের সঙ্গে সম্পর্কের ইতি টানছেন, তা খোলাসা করেননি পরীমণি। অভিনেত্রীর এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, শিগগিরই বিষয়টি পরিষ্কার করে বলবেন পরীমণি।

এদিকে আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে পরীমণির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে রয়েছেন অভিনেতা সিয়াম।

তবে শোবিজের অনেকেই ধারণা করছেন, মুক্তি প্রতীক্ষিত সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে, সবার নজর কাড়তে এটা করছেন পরীমণি। সিনেমার প্রচারণা না কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছেন পরীমণি, তা জানতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে অভিনেত্রীর ভক্তদের।

রাজ,পরীমণি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত