বাসার স্টাফদের শাশুড়ি ছুটিতে পাঠিয়েছিল আগেই: পরী

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩, ১৯:০১ | অনলাইন সংস্করণ

  অনলাইন সংস্করণ

ফাইল ছবি

রাজ-পরীর সংসারে আগুন লেগেছে কয়েকদিন আগেই। বিষয়টি নিয়ে বিচ্ছেদের চূড়ান্ত পর্যায়ে গড়ায় এই দুই তারকা। এদিকে রক্তাক্ত বিছানার ছবি প্রকাশ করে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন পরীমণি। এরপরই তার স্ট্যাটাসে রাজের গায়ে হাত তোলার বিষয়টিও উল্লেখ করেন। বিষয়টি নিয়ে মুখ খোলেননি রাজ-পরী। সেদিন কি ঘটেছিল তা এখনও পরিষ্কার করেনি তারা। তবে বাসার ব্যবস্থাপকের বরাত দিয়ে গণমাধ্যমে বলা হচ্ছে- হাতাহাতি নয়, অ্যাকুরিয়াম ভেঙে এই রক্তের সূত্রপাত। তবে পরীমণি বলছেন ভিন্ন কথা। 

পরীমণির কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমার বাসায় কোনো কাজের লোকই তো ছিল না সেদিন, রাজের পরিবারের লোকজন ছাড়া। আমার যারা স্টাফ তাদের আমার শাশুড়ি ছুটিতে পাঠিয়ে দিয়েছিল আগেই।’

এদিকে রাজ-পরীর বাসার ব্যবস্থাপক গণমাধ্যমকে বলেছেন, পরীমণি যে রক্তের কথা বলছেন, সেটা আদতে অ্যাকুরিয়াম ভেঙে দুর্ঘটনা ঘটেছে। অনেকে ভেবেছেন, পরীমণি রাজকে মেরে রক্তাক্ত করেছেন- বিষয়টি তা নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই অ্যাকুয়ারিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে রাজের হাত কেটে গেছে। ওই সময় রাজ্যও পাশে ছিল।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন।চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন।গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।