ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফলোয়ার্স বেড়েই চলেছে

ফলোয়ার্স বেড়েই চলেছে

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড নয়, হলিউডেও জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাস ও মেয়ে মধু মালতী চোপড়া জোনাসকে নিয়েই তার সংসার। সবকিছু সামলিয়ে ইনস্টগ্রামে তার ফলোয়ার্সদের আপডেট দিতে ভুলে যান না এই অভিনেত্রী। আর অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা ছাড়িয়েছে ৭৪ মিলিয়নেরও বেশি।

দীপিকা পাড়ুকোন

প্রিয়াঙ্কার মতোই বলিউড থেকে হলিউডে পাড়ি দিয়েছেন দীপিকা পাড়ুকোন। অস্কার থেকে ফিফা বিভিন্ন মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করেছেন এই অভিনেত্রী। বিশ্বের অন্যতম সুন্দরীদের তকমাও পেয়েছেন তিনি। তার রূপে মুগ্ধ নবীন থেকে প্রবীণরাও। তার ফলোয়ার্স সংখ্যা প্রায় ৬৫ মিলিয়ন ছুঁই ছুঁই।

আলিয়া ভাট

সোজাসাপ্টা কথা বলার কারণেই নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয় আলিয়া ভাট। ক্যারিয়ারের শুরুতে স্বজনপ্রীতির মতো অনেক কথা সহ্য করতে হয়েছে। তবে নেটিজেনদের ট্রলকে পাত্তা না দিয়ে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থেকে বিয়ে করে মাও হয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৬০.৫ মিলিয়ন। ইনস্টাগ্রামে তার যেকোনো ছবি বা পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আনুশকা শর্মা

অভিনয়, প্রযোজনা ও সংসার নিখুঁতভাবে সামলাচ্ছেন আনুশকা শর্মা। কটাক্ষের মুখে স্বামী বিরাটের পাশে ছিলেন, যা ছিল প্রশংসনীয়। মেয়ে আর বরকে নিয়ে ছুটি কাটানোর ছবিই হোক কিংবা সেলফি, প্রত্যেকটি পোস্টেই লাইক ও কমেন্টের ভিড় থাকে। আনুশকার ফলোয়ার্স সংখ্যা ৬১ মিলিয়নেরও বেশি।

শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুরের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা কম নয়। তার ফলোয়ার্স ৬০ মিলিয়নেরও বেশি। তার প্রত্যেকটি ছবি বেশ চমকপ্রদ। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলে দেখা যায় ফলোয়ার্সদের ভিড়।

বলিউড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত