শাহরুখ-অক্ষয় ছবি মুক্তির আগেই রেষারেষির মুখে 

প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ১৫:২৯ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা শাহরুখ খান ও অক্ষয় কুমার। এই দুই অভিনেতার ছবি মুক্তির আগেই তোলপাড় নেটদুনিয়া।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে শাহরুখ খানের ‘জওয়ান’। তার আগে ১১ অগস্ট মুক্তি পাবে অক্ষয় কুমারের ছবি ‘ওএমজি২’। বক্স অফিসে লড়াই এড়ালেও প্রচারের মাঠে একে অপরকে টেক্কা দিতে চলেছে এই দুই ছবি।

বলিউডের বাদশা আর খিলাড়ির মধ্যে রেষারেষি কারও অজানা নয়। এর আগেও একাধিক বার ছবির জন্য বক্স অফিসে একে অপরের মুখোমুখি হয়েছেন শাহরুখ ও অক্ষয়। চলতি বছরে আরও এক বার পুনরাবৃত্তি হতে চলেছে সেই ঘটনারই।

বলিউড তারকাদের মধ্যে রেষারেষির খবর নতুন নয়। ছবি মুক্তির তারিখ চূড়ান্ত করা হোক বা বক্স অফিসে উপার্জনের পরিসংখ্যান নিজেদের তারকা ফেম ধরে রাখতে সব দিক থেকেই চ্যালেঞ্জ নিতে তারা প্রস্তুত। তালিকা থেকে বাদ যান না শাহরুখ খান বা অক্ষয় কুমারের মতো অভিনেতারাও।

ইনস্টাগ্রামে শাহরুখ ঘোষণা দেন, সোমবার মুক্তি পাবে ‘জওয়ান’ ছবির ট্রেলার প্রিভিউ। ‘ট্রেলার প্রিভিউ’, অর্থাৎ ছবির প্রচার ঝলক মুক্তি পাওয়ার আগের ঝলক। 

চোখেমুখে বাঁধা ব্যান্ডেজ, তার মধ্যে থেকেও বের হচ্ছে তেজ। এমন একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে করেন ‘জওয়ান’ রূপী শাহরুখ। ছবির ট্রেলারের ঝলকের অপেক্ষায় বাদশার অনুরাগীরা। তার পরেই খবর পাওয়া যায়, ‘জওয়ান’এর ট্রেলার প্রিভিউ প্রকাশ্যের আসার এক দিনের মাথায় মুক্তি পেতে চলেছে অক্ষয়ের ‘ওএমজি২’ ছবির প্রোমো।

আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ‘ওএমজি২’। তার প্রায় এক মাস পরে মুক্তি পাবে ‘জওয়ান’। বক্স অফিসে এই দুই ছবির লড়াইয়ের তেমন সুযোগ নেই বললেই চলে। 

অক্ষয় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে খবরটি জানান। সেই ভিডিওতে মহাদেবের বেশে সেজেছেন অক্ষয়। মাথায় জটা, গলায় নীল আভা, চোখেমুখে ভস্ম মেখে বারাণসীর রাস্তায় হাটছেন তিনি। চারপাশে তখন ‘হর হর মহাদেব’ রব। ওই ভিডিওটি শেয়ার করে অক্ষয় লেখেন, ১১ জুলাই প্রকাশিত হচ্ছে ‘ওএমজি২’ ছবির টিজার।

তবে তার আগে প্রচারের মঞ্চে সামনা-সামনি শাহরুখ ও অক্ষয়। যে তারকা যত বেশি চমক হাজির করবেন, তার ছবিকে ঘিরেও ততটাই দর্শকমনে আগ্রহ তৈরি হবে। তবে বক্স অফিসে লক্ষ্মীলাভের ক্ষেত্রে দিনের শেষে কিন্তু ছবির বিষয়বস্তুই শেষ কথা বলবে।