ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেটিজেনদের কটাক্ষের শিকার নুসরাত

নেটিজেনদের কটাক্ষের শিকার নুসরাত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং সংসদ সদস্য নুসরাত জাহান। নিজের পোশাক ও ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। তার বিরুদ্ধে রয়েছে ২৪ কোটি টাকা দুর্নীতির অভিযোগ। সংবাদ সম্মেলন করে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তিনি। এরপরই ফ্ল্যাট-বিতর্ক ভুলে বার্বি ট্রেন্ডে গা-ভাসালেন নুসরাত জাহান। নেটমাধ্যমে ব্যাপক ট্রোলড হলেন তারকা সাংসদ।

সুইমিং পুলের পাশে ‘বার্বি’লুকে নুসরত জাহান। ছোট্ট গোলাপি ড্রেসে মুগ্ধতা ছড়িয়েছেন নুসরাত। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই কটাক্ষ করেছে নেটিজেনরা।

নুসরাতের বার্বি লুক দেখ নেটিজেনদের একটি বড় অংশ আপত্তিকর মন্তব্য করেছে। অনেকেই ফ্ল্যাট কাণ্ডে তাকে ‘চোর’ অপবাদ দিয়ে আক্রমণ করে বিভিন্ন মন্তব্য করছে।

তবে সুইমিং পুলের নী পাশে নুসরাতের বার্বি সাজ ভক্ত-অনুরাগীদের ঘুম হারামও করেছে। নায়িকাকে এই লুকে দেখে হৃদয়ের ইমোজি দিয়ে তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়| ।

বর্তমানে যশের সঙ্গে নতুন ছবি মেন্টালের শুটিং করছেন নুসরাত। নিজেদের ব্র্যান্ড নিউ প্রোডাকশন হাউজের প্রথম সিনেমা এটি। পর্দায় যশ-নুসরাতের রসায়নের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

নুসরাত,বার্বি,অভিনেত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত