ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে আয়ুষ্মান

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে আয়ুষ্মান

বিখ্যাত ব্যক্তিত্বদের উপর বায়োপিক মানেই বক্স অফিসে হিট। ক্রিকেটার এম এস ধোনির বায়োপিক ‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ কিংবা অ্যাথলিট মিলখা সিংয়ের বায়োপিক ‘ভাগ মিলখা ভাগ’। সব সিনেমাই মন জয় করেছে দর্শকদের।

এবার সকলে আশায় বুক বাঁধছেন সকলের প্রিয় ‘দাদা’র বায়োপিক নিয়ে। প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বায়োপিকের ঘোষণা হওয়ার পর থেকেই সিনেমাটির মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন তা জানতে মুখিয়ে ছিলেন সবাই।

অবশেষে জানা গেল, আয়ুষ্মান খুরানাই নাকি দাদার ক্রিকেট ক্যারিয়ার বড়পর্দায় তুলে ধরবেন। নানান জল্পনা-কল্পনায় হৃতিক, রণবীরের নাম উঠে এলেও তিনিই এগিয়ে ছিলেন।

প্রতিটি চরিত্রকে আন্তরিকভাবে ফুটিয়ে তোলেন আয়ুষ্মান খুরানা। পর্দায় সৌরভ গাঙ্গুলির চরিত্রে অভিনয় করার জন্য কঠোর প্রশিক্ষণ নিতে হবে এই অভিনেতাকে। যদিও তিনি নিজেও সৌরভ গাঙ্গুলির মতো একজন বাঁ-হাতি ব্যাটার। তাকে সৌরভের ব্যক্তিত্ব, ব্যাটিং স্ট্যান্স এবং আরও অনেক কিছু শিখতে হবে।

সূত্র থেকে জানা যায়, এই সিনেমার বাজেট প্রায় ১৫০ কোটি টাকা। সেই বাজেট পরে বাড়তেও পারে। ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় এই সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের ডিসেম্বরে।

আয়ুষ্মান,সৌরভ,বায়োপিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত