ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজনীতিতে পা রাখছেন সামান্থা?

রাজনীতিতে পা রাখছেন সামান্থা?

দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু। ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন এই নায়িকা। পাশাপাশি বলিউডেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এবার গুঞ্জন উঠেছে, রাজনীতিতে নাকি পা রাখতে চলেছেন সামান্থা।

দীর্ঘদিন ধরেই মায়োসাইটিস রোগে ভুগছেন তিনি। এমনকি অসুস্থতার কারণে আপাতত কাজ থেকে দূরে থাকার সিদ্ধান্তও নিয়েছেন এই নায়িকা। বর্তমানে নিজেকেই সময় দিচ্ছেন সামান্থা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলেই তার নজির দেখা যায়। কখনও নিজের লুক বদলে সমুদ্রের পারে ঘুরে বেড়াচ্ছেন, আবার কখনও পাহাড়ে ঘুরছেন। বরাবরই তেলঙ্গানার কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন সামান্থা। সে রাজ্যের হস্তশিল্পী, তাঁতশিল্পীদের হয়েও কথা বলতে শোনা গেছে তাকে।

শোনা যাচ্ছে, সামান্থা নাকি রাজনৈতিক দল ভারতীয় রাষ্ট্র সমিতির হয়ে ভোট প্রচার করবেন। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সামান্থা। তবে আদৌ রাজনীতিতে পা রাখবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, অসুস্থতার জন্য ইতোমধ্যে তিনটি সিনেমার কাজ ছেড়েছেন সামান্থা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘কুশি’। বক্স অফিসেও সাফল্য পেয়েছে এটি। যদিও সেভাবে সময় দিতে পারেননি বলে এই সিনেমার নিজের পারিশ্রমিকের এক কোটি টাকা ফিরিয়ে দিয়েছেন সামান্থা।

রাজনীতি,পা,সামান্থা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত